আশুলিয়ায় চলন্ত বাস থেকে ফেলে দেওয়া নারীর লাশ উদ্ধার

SHARE

রাজধানীর উপকণ্ঠে সাভারের আশুলিয়ায় গতকাল শুক্রবার সন্ধ্যায় চলন্ত বাস থেকে আকবর আলী মণ্ডল (৭০) নামে এক বৃদ্ধকে ফেলে দিয়ে তার মেয়েকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এর কয়েক ঘণ্টা পর রাত ৯টার দিকে স্থানীয় মরাগাং এলাকা থেকে পুলিশ মেয়ের লাশ উদ্ধার করেছে। তাকেও চলন্ত বাস থেকে ফেলে দেওয়া হয় বলে সন্দেহ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম জরিনা বেগম। তার বয়স আনুমানিক ৪৫ বছর। তাদের বাড়ি সিরাজগঞ্জের চৌহালী থানার খাসকাউলি গ্রামে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম সমকালকে জানান, জরিনা বেগম বাবাকে নিয়ে আশুলিয়ার গাজীরচর এলাকায় নিজের মেয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। গতকাল সন্ধ্যায় গাজীরচর বাসস্ট্যান্ড থেকে তারা দু’জন টাঙ্গাইলগামী বাসে ওঠেন। বাসটি ছাড়ার কিছুক্ষণ পর দুর্বৃত্তরা আকবর আলীকে জোর করে রাস্তায় নামিয়ে দেয়। তিনি বিষয়টি স্থানীয় লোকজনকে জানান। রাত ৯টার দিকে রাস্তার পাশ থেকে জরিনার মরদেহ উদ্ধারের খবর পাওয়া যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, জরিনার গলায় আঘাতের চিহ্ন ছিল। তবে তাকে ধর্ষণ করা হয়েছে কি-না, সে সম্পর্কে এখনই কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর কি হয়েছিল তা স্পষ্ট হবে। তবে জরিনাকে ধর্ষণ করা হয়েছে বলেই প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

এদিকে এ ঘটনায় গত রাতেই অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় অভিযোগ করেছেন জরিনার মেয়ের জামাই নুরুল ইসলাম।